Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের মির্জাপুরে করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

নতুন করে ৩০ জন করোনায় আক্রান্ত, জেলায় মোট আক্রান্ত ৩৫৯ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ১১:৫১ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে পোস্টকামুরী এলাকায় শামছুল (৫৬) নামে একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে। বুধবার সকালে তার লাশ দাফন করা হয়েছে। এদিকে জেলায় নতুন করে সর্বোচ্চ ৩০জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। ডাক্তার পুলিশসহ সর্বমোট আক্রান্ত রোগীর সংখ্যা ৩৫৯ জন। এদের মধ্যে মির্জাপুরে ১৩ জন, টাঙ্গাইল সদরে ১০ জন, বাসাইলে ৪ জন, কালিহাতীতে ২ জন ও নাগরপুরে ১ জন রয়েছে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান বুধবার সকালে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আক্রান্তদের মধ্যে ১২৭ জন সুস্থ হয়েছে। মৃত্যু হয়েছে ৭ জনের। জেলায়, ৬৩২টি নমুনা পরীক্ষার রিপোর্ট পেন্ডিং রয়েছে। হোমকোয়ারেন্টাইনে রয়েছে ২০৫৮ জন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ববধায়ক ডা. সদর উদ্দিন জানান, ডিডিকেটেড করোনা আইসোলেশন ওয়ার্ডে সর্বমোট ১৯ জন ভর্তি হয়। তাদের মধ্যে ১৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে। ৩ জন বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ