Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুড়িগ্রামের চিলমারীতে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

স্বাস্থ্য বিভাগের নমুনা সংগ্রহ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ৪:৩৪ পিএম

কুড়িগ্রামের চিলমারীতে করোনা উপসর্গ নিয়ে সফিকুল ইসলাম (৪০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে নিজ বাড়িতে জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে তার মৃত্যু হয়। মৃত্যুর পর সফিকুল ও তার পরিবারের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্যবিভাগ।

এছাড়া নমুনার ফলাফল না আসা পর্যন্ত মৃতের পরিবারের সদস্যদের হোম কোযারিনটিনে থাকতে বলা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চিলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আমিনুল ইসলাম।

মৃত সফিকুল চিলমারী উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ফকিরের হাট এলাকার নাসির উদ্দিনের ছেলে। গত এক সপ্তাহ আগে সে নারায়ণগঞ্জ থেকে জ্বর, সর্দি, পেট ব্যথা নিয়ে বাড়িতে আসেন। এরপর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেক্সে যোগাযোগ করা হলে তাকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়। রাতে তার শরীরের অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে মারা যায়।

রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল ইসলাম মঞ্জু জানান, সফিকুল ইসলাম করোনার উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জ থেকে আসলে চিলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে বারবার নমুনা সংগ্রহ করতে বলা হলেও তারা নমুনা সংগ্রহ করেননি। এদিকে বৃহস্পতিবার সকালে সে মারা যায়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এম রায়হান শাহ জানান, করোনা উপসর্গে মারা যাওয়ার কারণে স্বাস্থবিধি মেনে দাফনের ব্যবস্থা করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ