Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনা মদনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইজিবাইক গ্যারেজ মালিকের মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ১:৪২ পিএম

চার্জ দেয়া ইজিবাইকের লাইন খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন আতিকুল ইসলাম (২৫) নামক এক গ্যারেজ মালিক। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে নেত্রকোনা জেলার মদন পৌর এলাকার দেওয়ান বাজারে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মদন পৌরসভার মনোহরপুর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে আতিকুল ইসলাম দেওয়ান বাজারের আরিফুল ইসলামের দোকান ঘর ভাড়া নিয়ে ইজিবাইক চার্জ দেয়ার গ্যারেজ দেয়। সেখানে সারারাত বিভিন্ন মালিকের প্রায় ২০/২৫টি ইজিবাইক চার্জ দেয়ার ব্যবসা করে জীবিকা নির্বাহ করে আসছিল। প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে গ্যারেজে ইজিবাইকের চার্জার লাইন খুলতে গিয়ে আতিক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। আশপাশের লোকজন বিষয়টি জানতে পেরে মদন থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।
মদন থানার অফিসার ইনচার্জ রমিজুল হকের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ