Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে করোনায় এক কৃষকের মৃত্যু

সরিষাবাড়ী(জামালপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ৯:০৭ পিএম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ৬০ বছর বয়সী একজন কৃষক ময়মনসিংহের করোনা চিকিৎসাকেন্দ্রে (এস কে হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মৃত্যুবরণকারী কৃষকের নাম বেলাল হোসেন। তিনি সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের ধোপাদহ গ্রামের মৃত রইচ উদ্দিনের ছেলে। সোমবার (৮ জুন) রাত ৯টার দিকে ময়মনসিংহের এস কে হাসপাতালে তিনি মারা যান। মঙ্গলবার (৯ জুন) রাত ১১টায় নিজ গ্রামে তার দাফন সম্পন্ন হয়। ভাটারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল জানান, কৃষক বেলাল হোসেনকে অসুস্থ্য অবস্থায় তার পরিবারের লোকজন রোববার (৭ জুন) ময়মনসিংহের এস কে হাসপাতালে ভর্তি করে। তারপর করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তিনি মারা যান। এদিকে বেলাল হোসেন করোনা চিকিৎসাকেন্দ্রে মারা গেলেও তার দেহে করোনা সংক্রমণ ছিল না বলে পরিবারের লোকজন দাবি করেছেন। মৃতের ভাতিজা ডা.আব্দুস সবুর জানান,তার চাচা স্টোক করার কারণে হাসপাতালে নেয়া হয়েছিল। তিনি করোনায় আক্রান্ত ছিলেন না, তাকে করোনা হাসপাতালে নেয়ায় তার নমুনা সংগ্রহ করছিল কর্তৃপক্ষ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ জানান, মারা যাওয়া ব্যক্তির নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছে। তিনি করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বিধায় সংশ্লিষ্ট দাফন কমিটির স্বেচ্ছা সেবকদের মাধ্যমে স্বাস্থ্য বিধি মেনে তাকে দাফন করা হয়েছে ।তিনি আরো জানান, মৃতের ছেলে চিকিৎসা কালীন সার্বক্ষনিক তার বাবার সাথে ছিলেন, তাই তাকে হোম আইসোলেশেন থাকার নির্দেশ দেয়া হয়েছে। তার নমুনাও সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হবে।

 

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ