Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শাহরাস্তিতে করোনা উপসর্গে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ১২:৫০ পিএম

চাঁদপুরের শাহরাস্তিতে এক ইউপি চেয়ারম্যানের করোনা উপসর্গে মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ২টায় তিনি নিজ বাড়িতে মারা যান। চাঁদপুরে এনিয়ে করোনাকরোনা উপসর্গে দুজন জনপ্রতিনিধির মৃত্যু হল।

উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা শফি আহমেদ মিন্টু হৃদরোগে ভুগছিলেন। গত ৪/৬দিন ধরে তার জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। মঙ্গলবার তিনি চিকিৎসকের শরণাপন্ন হোন। প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা টাইফয়েডের লক্ষণ দেখা দেয়। সেই সাথে করোনা উপসর্গ থাকায় গতকালই করোনা টেস্টের জন্য নমুনা প্রদান করেন। কিন্তু রিপোর্ট আসার আগেই তিনি মারা যান।

বুধবার বেলা ১১ টায় শাহরাস্তি ভোলদিঘী মাদ্রাসা মাঠে মুক্তিযোদ্ধা শফি আহমেদ মিন্টু
নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে সোনাপুর গ্রামে পারিবারিক গোরস্থানে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়।

মঙ্গলবার চাঁদপুর জেলার কচুয়ায় ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল হাই মুন্সী করোনা আক্রান্ত হয়ে মারা যান। তিনি উপজেলার ১০নং গোহাট উত্তর ইউনিয়নের চেয়ারম্যান।

চেয়ারম্যানের পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার সকাল ৯টার দিকে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান । করোনা টেস্টের রিপোর্ট তার পজিটিভ আসার পর বেশ কদিন যাবত তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ