Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঢামেক থেকে ওষুধ নিয়ে পালানোর সময় সিনিয়র নার্স আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ৯:২০ এএম

তপন কুমার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ, সিনিয়র স্টাফ নার্স। আর সেই সুযোগে তিনি হাসপাতালের ওষুধ চুরি করে বাইরে বিক্রি করে দিতেন। দিনের পর দিন এ অপকর্ম চলে আসছে বলে জানা যায়।

জানা যায়, শেখ হাসিনা জাতীয় বার্ন ইনিস্টিটিউট থেকে অবৈধভাবে ওষুধ নিয়ে যাওয়ার সময় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের সিনিয়র স্টাফ নার্সকে হাতেনাতে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে হাসপাতালের সামনে থেকে ওষধসহ তাকে আটক করেছে পুলিশ। খোঁজ নিয়ে জানা যায়, ওই সিনিয়র নার্সের নাম তপন কুমার।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, ‘বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। তপন কুমারকে আটক করে শাহবাগ থানায় পাঠানো হয়েছে।’

ঢামেকের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শঙ্কর পাল জানান, ‘আটক হওয়া তপন কুমার আমাদের হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ সিনিয়র স্টাফ নার্স। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

তদন্ত সাপেক্ষে বিভাগীয় ব্যবস্থাসহ যেকোনো সিদ্ধান্ত কর্তৃপক্ষ নেবেন বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ