Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খড়ের পালা দেয়া নিয়ে সংঘর্ষ নিহত ১

অগ্নিসংযোগ, আহত ৫

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ১২:০০ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে খড়ের পালা দেয়াকে কেন্দ্র করে দুই পরিবারের সংঘর্ষে নুরনবী (৩৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের পর তিন জনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলা কোঁচাশহর ইউনিয়নের রতনপুর গ্রামে গত রোববার বিকালে খড়ের পালা দেয়া নিয়ে দুই পরিবারের বিরোধের জেরে ঝগড়া লেগে যায়। একপর্যায়ে এজাদুল ও তার ছেলেরা প্রতিপক্ষ জাফরুলের খড়ের পালায় আগুন ধরিয়ে দেয়াসহ দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। প্রতিপক্ষের হামলা ও মারপিটে জাফরুল, চাচাতো ভাই গাজিউর, ভাতিজি জামাই নুরনবীসহ ৫ জন গুরুতর আহত হয়।

খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের পৃথক দুটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত ৫ জনকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে নুরনবী (৩৮) মারা যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী বুলবুলি বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান জানান, পুলিশ অভিযান চালিয়ে মূল তিন আসামি এজাদুল (৬০) ও তার দুই পুত্র আশরাফুল (৩২) এবং তুহিন (৩০) কে গ্রেফতার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খড়

৩০ নভেম্বর, ২০২০
৩০ নভেম্বর, -০০০১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ