Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহী মেডিকেলে করোনা ওয়ার্ডে বন কর্মকর্তাসহ দু’জনের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ১১:২৯ এএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মঙ্গলবার রাতে করোনাভাইরাসে উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ৯টার দিকে হাসপাতালের করোনা ওয়ার্ডে তার মৃত্যু হয়। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ বলে জানা গেছে।

হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস জানান, জ্বর ও শ্বাসকষ্ট ওই নারী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা। এর আগে দুপুরে হাসপাতালের আইসিইউতে শফিউর রহমান নামে এক বন কর্মকর্তার মৃত্যু হয়। রোববার তার নমুনা সংগ্রহ করা হয়। সোমবার তার নমুনা পরীক্ষার পজেটিভ আসে। এ নিয়ে রাজশাহীতে মৃতের সংখ্যা দাঁড়ায় তিনজন।

রাজশাহী সিভিল সার্জন ডা. এনামুল হক জানান, এ পর্যন্ত রাজশাহীতে মোট ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ্য হয়েছে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১৩ জন। হাসপাতালের আইসোলেশনের চিকিৎসাধীন রয়েছেন ২২ জন। বাকিরা হোম আইসোলেশনে রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ