Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ১২:০০ এএম

নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলায় সোমবার পৃথক পৃথক স্থানে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। স্থানীয় এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা যায়, কলমাকান্দা উপজেলার পাঁচকাঠা গ্রামে সোমবার দুপুরে সিদ্দিক মিয়ার দেড় বছর বয়সের ছেলে আকাশ বাড়ির উঠানে খেলা করছিল। এক পর্যায়ে বাড়ির সকলের অগোচরে শিশু আকাশ বাড়ীর সামনের পুকুরের পানিতে পড়ে যায়। শিশু আকাশকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়।
একই দিন বিকেলে কলমাকান্দা উপজেলার বাগ্জান গ্রামের আয়নাল মিয়ার দুই বছর বয়সের শিশু কন্যা আমেনা খাতুন খেলতে খেলতে বাড়ীর পিছনের ডোবার পানিতে পড়ে মৃত্যু হয়। এদিকে গতকাল সন্ধ্যার পূর্ব মুহূর্তে কলমাকান্দা উপজেলার কুতিগাঁও গ্রামে মামার বাড়িতে বেড়াতে আসা পার্শ্ববর্তী বারহাট্টা উপজেলার চাকুয়া গ্রামের মামুন মিয়ার পৌনে দুই বছর বয়সের শিশু কন্যা মাইমুনা বাড়ীর সামনে একটি পুকুরের পানিতে পড়ে মৃত্যুবরণ করে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ