Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে প্রথম করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

স্বাস্থ্যবিধি মেনে দাফন

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ৯:২৭ এএম

এই প্রথম করোনা উপসর্গ নিয়ে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আব্দুল জলিল (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৮ মে) হাসপাতালটির আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঠাকুরগাঁও সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার রাকিবুল আলম জানান, বৃহস্পতিবার (২৮ মে ) রাত আড়াইটায় শ্বাস কষ্ট নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন এবং দুপুর সাড়ে ১২ টার দিকে তিনি মারা যান। গত তিন দিন ধরে তিনি জ্বর ও শ্বাস কষ্টে ভুগছিলেন বলে তার পরিবার জানায়।

ডাঃ রকিব জানান,তার বাড়ি বালিয়াডাঙ্গী উপজেলার ভানোরে। তার করোনা হয়েছিল কিনা তা নিশ্চিত হওয়ার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হতে রিপোর্ট পাওয়া গেলে বিষয় টি নিশ্চিত হওয়া যাবে বলে তিনি মন্তব্য করেন।
বৃহষ্পতিবার সন্ধ্যায় স্বাস্থ্যবিধি মেনে আব্দুল জলিলে দাফন সম্পন্ন হয়েছে বলে জানায় জেলার স্বাস্থ্যবিভাগ।

উল্লেখ্য,ঠাকুরগাঁও জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা এখন ৮৪ জন। এর মধ্যে ২৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এখন পর্যন্ত জেলায় ১৪৫০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ