Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মানিকগঞ্জে গলায় গোস্ত আটকে যুবকের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২০, ১২:১৪ পিএম

করোনা সংক্রমণের ভয়ে গলায় গোস্ত আটকে যাবার পর কোনো চিকিৎসা পাননি এক যুুবক। পরিশেষে তার মৃত্যু হয়েছে। তার স্বজনদের অভিযোগ চিকিৎসা পেলে হয়তো বেঁচে যেতেন চঞ্চল। বুধবার দুপুরে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতাল তার মৃত্যু হয়। নিহত চঞ্চল সদর উপজেলার উচুটিয়া এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে।

চঞ্চলের মা শিখা বেগম জানান, দুই মেয়ে আর ছেলে চঞ্চলকে নিয়ে তার সংসার। স্বামী মারা গেছে দীর্ঘদিন। পারিবারিক অভাবের কারণে ছেলেকে চাকুরী দিয়েছেন ঢাকার একটি প্রেসে। মঙ্গলবার মোবাইলে ছেলে গরুর গোস্ত রান্না করতে বলেন তাকে। পরে বুধবার সকালে ওই গরুর গোস্ত দিয়ে ভাত খাওয়ার সময় গঁলায় আটকে যায় তার। এরপর হাসপাতালে নিয়ে আসলে বিনা চিকিৎসায় তার ছেলের মৃত্যু হয়।

চঞ্চলের বোন সুমাইয়া আক্তার অভিযোগ করে জানান, করোনা সন্দেহে কোনো চিকিৎসক তার কাছে কাছে আসে নাই। কিছুক্ষণ পর জরুরী বিভাগ হতে জানানো হয় চঞ্চল মারা গেছে। মূলত আমার ভাই বিনা চিকিৎসায় মারা যায়।

মানিকগঞ্জ জেলা হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. মোহাম্মদ মাহফুজ জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। জরুরী বিভাগে আনার পর ইসিজি করে বিষয়টি নিশ্চিত করে তাদেরকে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ