Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পঞ্চগড়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে বিদ্যুৎ শ্রমিকের মৃত্যু

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ৯:৩৯ পিএম

পঞ্চগড় বিদ্যুতে খুঁটিতে উঠে কাজ করার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রবিউল ইসলাম (৩০) নামে এক বিদ্যুৎ শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৫ মে) সকালে জেলার সদর উপজেলা পঞ্চগড় সদর ইউনিয়নের শিংপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রবিউল ইসলাম ওই এলাকার আব্দুল হালিম ফকিরের ছেলে।

নিহতের পরিবারের লোকজন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে প্রতিবেশী এক ব্যক্তির বাড়ির বিদ্যুতের সংযোগ সংস্কারের জন্য বাড়ির পাশেই একটি বিদ্যুতের খুঁটিতে উঠে রবিউল ইসলাম। কাজের সময় হঠাৎ করেই বিদ্যুতায়িত হয়ে পড়েন তিনি। এক পর্যায়ে খুঁটির উপর থেকে মাটিতে পড়ে যান এবং গুরুতর আহত হন। এ সময় স্থানীয় লোকজন তাঁকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহমদ বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ওই বিদ্যুৎ শ্রমিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ