Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সরিষাবাড়ীতে স্বাস্থ্যবিধি লঙ্ঘন করায় ছয়জনকে জরিমানা

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৭:৪৮ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে করোনায় স্বাস্থ্যবিধি লঙ্ঘন করে শপিংমলে জনসমাগম অব্যাহত রাখায় পাঁচজন ব্যবসায়ী ও এক ব্যক্তিকে সাড়ে ১৪ হাজার টাকা আর্থিক দ- দিয়েছেন ভ্রাম্যমান আদালত। বৃহষ্পতিবার দুপুরে পৌরসভার আরামনগর ও শিমলা বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাব উদ্দিন আহমদ।
দ-প্রাপ্তরা হলÑ আরামনগর বাজারের কাপড় ব্যবসায়ী আব্দুল মালেককে দুই হাজার, বাবলু সাহাকে এক হাজার ও মোনাজ্জল হোসেনকে দুই হাজার টাকা এবং শিমলা বাজারের কাপড় ব্যবসায়ী বিধান চন্দ্র সাহাকে দুই হাজার ও কাকলী বস্ত্রালয়কে দুই হাজারসহ মোট ১৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া বলারদিয়ার গ্রামের বিকাশ এজেন্ট জহুরুল ইসলামকে মাস্ক পরিধান না করায় ৫০০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।
উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ জানান, উপজেলার হাট-বাজারগুলোতে করোনায় স্বাস্থ্যবিধি রক্ষা করতে মাইকিংসহ প্রচারণা অব্যাহত আছে। শপিংমলগুলোতে সামাজিক দূরত্ব মেনে সীমিত আকারে খোলা রাখার জন্য বলা হচ্ছে। যারা অমান্য করবে তাদের বিরুদ্ধে পর্যায়ক্রমে আইন প্রয়োগ করা হবে। এদিকে নাম প্রকাশ না করার শর্তে শিমলা বাজারের অনেক ব্যবসায়ী জানান, রহিম গার্মেন্টস এ সকাল থেকে সন্ধা পর্যন্ত হাজার হাজার লোকের ভীড় এবং গাদাগাদি করে সর্বদা লোক সমাগম আছে, সেখানে প্রশাসনের নজর রাখার জন্য দৃষ্টি কামনা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ