Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় টিসিবির পণ্য কালোবাজারে বিক্রি করায় ভ্রাম্যমান আদালতে ২০ হাজার টাকা জরিমানা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৪:২৬ পিএম

টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির দায়ে পিরোজপুরের মঠবাড়িয়ার ডিলার আব্দুল্লাহ এন্টার প্রাইজ এর সত্ত্বাধিকারী জাহাঙ্গীর হেসেনকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার রাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ্বাস।

জানাযায়, মঠবাড়িয়া টিসিবির ডিলার জাহাঙ্গীর সরকারি টিসিবির পণ্য খোলাবাজারে বিক্রি না করে কালোবাজারে বিক্রি করে আসছিলেন। বুধবার রাতে পৌরশহরের মিরুখালী রোড ট্যাম্পুস্ট্যান্ডে নিজাম স্টোর ও মিরাজ স্টোর নামে দুই দোকন থেকে টিসিবির ৪০কেজি চিনি আটক করে পুলিশ।
উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ^াস বলেন, টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির দায়ে ডিলার জাহাঙ্গীরকে ২০হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি আরও জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ওই ডিলারের ডিলারশিপ বাতিলের জন্য সংশ্লিষ্ট দফতরে সুপারিশ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ