Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুর্গাপুরে আম গাছে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ

রাজশাহী (দুর্গাপুর) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ৫:২৫ পিএম

রাজশাহীর দুর্গাপুর উপজেলায় আম গাছে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ পাওয়া গেছে। শনিবার ভোরে উপজেলার যুগিশো কেয়াতলা গ্রামের একটি বাগানে লাশ ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ নামায়। দুপুর সাড়ে ১২টা পর্যন্ত লাশ ঘটনাস্থলেই ছিলো।
এই শিক্ষার্থীর নাম জামিলুর রহমান রিপন (১৬)। তার বাবার নাম আলাল উদ্দিন। তিনি একজন ভ্যানচালক। রিপন এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে। পরীক্ষার ফলাফল এখনও হয়নি। এটি আত্মহত্যা দাবি করে তার পরিবার বলছে, রিপনের মানসিক সমস্যা ছিলো। পুলিশও প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করছে।
দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খুরশিদা বানু কনা বলেন, শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয় আর ফেরেনি রিপন। সকালে বাড়ির পেছনের একটি আম গাছে তার লাশ ঝুলতে দেখে স্থানীয়রা পরিবারে খবর দেন। পরে থানায় খবর দেয়া হলে তারা গিয়ে লাশটি গাছ থেকে নামান।
ওসি বলেন, রিপন আত্মহত্যা করেছেন বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন। তার পরিবারেরও কোনো অভিযোগ নেই। তারপরেও তারা বিষয়টি তদন্ত করে দেখছেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকেও জানানো হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ দাফনের জন্য পরিবারকে দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ