Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁর রাণীনগরে মা-ছেলের রহস্যজনক মৃত্যু

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ৩:৪০ পিএম

নওগাঁর রাণীনগরে মা রাশেদা বেগম (৬০) ও বিদেশ ফেরত ছেলে আসলাম হোসেনের (৩৫) রহস্যজনক মৃত্যু হয়েছে বলে জানা গেছে। নিহত রাশেদা বেগম জেলার রানীনগর উপজেলার গোনা ইউনিয়নের পিরেরা গ্রামের আব্দুস সালামের স্ত্রী এবং আসলাম হোসেন তার ছেলে। শনিবার সকালে পুলিশ নিহতদের পৃথক শয়ন ঘর থেকে লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

নিহতের ছোট ছেলে আল-আমিন জানান, প্রতিদিনের মত শুক্রবার রাতে খাওয়া দাওয়া শেষে নিজ নিজ শয়ন ঘরে আমরা ঘুমিয়ে পড়ি। শনিবার সকাল ৭টার দিকে ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকির এক পর্যায়ে ঘরের দরজা ধাক্কা দিয়ে খুললে আমার মায়ের মৃতদেহ মাটিতে পড়ে থাকতে দেখি। পরে পাশের ঘরে তার ভাইয়েরও মৃতদেহ গলায় রশি দিয়ে পেঁচানো বিবস্ত্র অবস্থায় লাশ মাটিতে পরে থাকতে দেখে চিতকার দিলে প্রতিবেশীরা ছুটে আসে। পরে পুলিশকে খবর দিলে মা ও ছেলের লাশ দুটি উদ্ধার করে।
রাণীনগর থানার অফিসার ইনচার্জ জহুরুল হক জানান, খবর পেয়ে লাশ দুটি উদ্ধার করেছি। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, কেহ হত্যা করে লাশ দুটি ফেলে রেখেছে। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ