Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় করোনা আক্রান্ত নারীর মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ১২:০২ পিএম

খুলনায় করোনা আক্রান্ত হয়ে এক নারীর (৫৬) মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১০ টা ১০ মিনিটে খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত ওই নারীর বাড়ী রূপসা উপজেলার দেয়ারা গ্রামে। এ নিয়ে খুলনায় করোনা আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হলো।
করোনা হাসপাতালে ফোকাল পার্সন ডাঃ ফরিদ উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনা হাসপাতাল সূত্রে জানা গেছে, ওই নারী গত ২২ এপ্রিল থেকে খুলনা সদর হাসপাতালে জ্বর সর্দি কাশি নিয়ে ভর্তি ছিলেন। ২৯ এপ্রিলে সদর হাসপাতাল থেকে তার নমুনা সংগ্রহ করা হয় এবং ৩০ এপ্রিল পরীক্ষায় তার করোনা পজেটিভ আসে। এরপর থেকে তাকে খুলনার নূরনগরে করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসারা জন্য আনা হয়। মঙ্গলবার ১০ টা ১০ মিনিটে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে গত ২১ এপ্রিলে সকাল ৮ টা ৪৫ মিনিটে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে নিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক ব্যক্তি মারা যান। পরে তার নমুনায় করোনা শনাক্ত হয়। তার বাড়ীও খুলনার রূপসা উলজেলায়।

খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দপ্তর সূত্রে জানা গেছে, খুলনা বিভাগে এ পর্যন্ত করোনা রোগী শনাক্ত হয়েছে মোট ১৬৪ জন। এই নারীসহ এ পর্যন্ত চারজনের মৃত্যু হলো।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ