Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ভ্যানচালককে ছুরিকাঘাত করে ছিনতাইয়ের চেষ্টা আটক ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ৭:৫৮ পিএম

রাজশাহীর চারঘাটে ভ্যানচালককে ছুরিকাঘাত করে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বুধবার রাতে চারঘাট-বানেশ্বর মহাসড়কের মহিলা রোড এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

স্থানীয়রা আহত ভ্যানচালক রফিকুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে ছিনতাইকারি গিয়াস উদ্দিনকে ভ্যানসহ গ্রেফতার করে পুলিশ।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার কুন্ডু জানান, গ্রেফতার গিয়াস উদ্দিনের বাড়ি কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বৈরাগীরচর গ্রামে। সে ওই এলাকার জিয়ারুল ইসলামের ছেলে।
তিনি জানান, বুধবার রাতে ভ্যান ছিনতাই করে সে তার শ্বশুর বাড়ি সারদা এলাকার কুঠিপাড়া গ্রামের নবাব আলীর বাড়িতে আত্মগোপন করেছিল। সেখান থেকে তাকে ভ্যানসহ গ্রেফতার করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ