Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীর পল্টনে সেলুনে এসি বিস্ফোরণে দগ্ধ তিন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ১১:৪৭ এএম

রাজধানীর পল্টন থানার বিপরীতে ইসলাম টাওয়ার গলিতে স্টাইল জোন সেলুনে এসি বিস্ফোরণে মালিকসহ তিনজন দগ্ধ হয়েছেন। দগ্ধ তিনজনকেই শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার দিনগত রাতে স্টাইল জোন সেলুনে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- সেলুন মালিক কালাম (৪০), কাস্টমার রাসেল (২৮) ও পথচারী শাহ আলম (৫০)।
হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, তিনজনের অবস্থাই আশঙ্কাজনক। তাদের সর্বোচ্চ চিকি’সা দেয়া হচ্ছে।
পল্টন থানার এসআই কাজী আশরাফুল হক দৈনিক ইনকিলাবকে বলেন, তাদের আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তাদের সবারই শরীরের বিভিন্ন স্থানে ঝলসে গেছে, এদের মধ্যে শাহ আলমের অবস্থা আশঙ্কাজনক।
তিনি আরো জানান, প্রাথমিকভাবে জারা যায় ওই সেলুনের মালিক কালাম কাস্টমার রাসেলকে নিয়ে শাটার নামিয়ে সেলুনে কাজ করছিলেন। তখন বিকট শব্দে সেলুনের এসি বিস্ফোরণ হলে দোকানের শাটার ভেঙে রাস্তায় থাকা শাহ আলমের গায়ে এসে আঘাত করে। এতে শাহআলম আহতসহ আগুনে দগ্ধ হয়। পরে তিনজনকেই দগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিস্ফোরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ