Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রতিপক্ষের লাঠির আঘাতে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ১২:২৩ পিএম

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় প্রতিপক্ষের লাঠির আঘাতে এক বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার শেখপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম আরাফাত রহমান। তিনি কুষ্টিয়া বেসরকারি রবিন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের অনার্স ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তার বাবা ওই গ্রামের অবসরপ্রাপ্ত সেনাসদস্য জাহাঙ্গীর ওরফে বিদ্যুৎ।

নিহতের চাচাতো ভাই এমরান হোসেন জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে বাড়ির পাশের ঘেরাও নিয়ে একই গ্রামের গোলাম জোয়ারদারের সঙ্গে আরাফাতের বাবা জাহাঙ্গীরের কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে গোলাম জোয়ারদার তার ছেলে উজ্জ্বলকে ফোন করে ঘটনাস্থলে আসতে বলেন।

উজ্জ্বল লঠিসোটাসহ ৩-৪ জনকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে আসেন। ঝগড়ার একপর্যায়ে আরাফাত রহমানের মাথায় ভারী লাঠি দিয়ে আঘাত করেন তারা। এতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন আরাফাত।

প্রথমে তাকে উদ্ধার করে শেখপাড়া বাজারে গ্রাম্য ডাক্তার লুৎফর রহমানের কাছে নেয়া হয়। এর পর তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে বিকাল ৩টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন থেকে রাত ১২টার দিকে মারা যান আরাফাত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ