Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইতালিতে ফিরেই কোয়েরেন্টিনে রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ১২:০৩ এএম

সকরারের নির্দেশে মাঠে গড়ানোর অপক্ষোয় ইতালিয়ান সিরি ‘আ’। আগামী ৪ মে থেকে ব্যক্তিগত অনুশীলনে নামছে ইতালির ক্লাবগুলোর খেলোয়াড়রা। আর ১৮ মে থেকে তো শুরু দলীয় অনুশীলনই। তাই দলের সঙ্গে যোগ দিতে গতকালই ইতালিতে পোঁছেছেন জুভেন্টাসের পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তবে সেখানে পৌঁছেই ১৪ দিনের জন্য কোয়েরেন্টিনে থাকতে হবে পাঁচ বারের ব্যলন ডি’অর জয়ী এ তারকাকে।
ইন্টার মিলানের সঙ্গে বন্ধ দরজায় ম্যাচ খেলে পরদিন মা ডোলোরেস আভেইরোর সঙ্গে দেখা করতে মাদেইরাতে গিয়েছিলেন রোনালদো। সেখানে যাওয়ার পরদিনই খবর মিলে সতীর্থ দানিয়েল রুগানি আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে। তাতে ক্লাবের সব খেলোয়াড়কে কোয়ারেন্টিনে থাকা বাধ্যতাম‚লক করে ক্লাব কর্তৃপক্ষ। এরপর করোনাভাইরাস মহামারি আকারে ছড়িয়ে ইতালিতে। তাই পর্তুগালেই থাকতে হয়েছে তাকে। তবে ইতালিতে আবার খেলা শুরুর সম্ভাবনা সৃষ্টি হওয়ায় তুরিনে পা রাখছেন রোনালদো।
আগামী সোমবার থেকে অনুশীলন শুরু হলেও একটু আগে ভাগেই ফিরছেন রোনালদো। কারণ ১৪ দিন যে তাকে গৃহবন্দি হয়েই থাকতে হবে। তাই শুরুর দিকে অনুশীলনে থাকতে পারবেন না। মে’র মাঝামাঝি সময়ের আগে দেখা করতে পারবেন না তার সতীর্থদের সঙ্গেও। তবে জানা গেছে ঘরে থেকেই ব্যক্তিগতভাবে অনুশীলন চালিয়ে যাবেন তিনি।
করোনাভাইরাসের প্রাদুর্ভাব কিছুটা কমায় ধীরে ধীরে জীবনযাত্রা স্বাভাবিক করতে লকডাউন শিথিল করার পদক্ষেপ নিয়েছে ইতালির সরকার। অনুশীলনের সুযোগ দিয়েছেন খেলোয়াড়দের। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে নেওয়া হবে লিগ শুরুর সিদ্ধান্ত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোনালদো

১১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ