Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পাওয়া গেল মেডেল, আর্চারের স্বস্তি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ১২:০৩ এএম

বাসা বদলের সময় বিশ্বকাপ জেতা মেডেল হারিয়ে পাগলের মতো দশা হয়েছিলে জোফরা আর্চারের। অনেক খোঁজাখুঁজির পর অবশেষে মিলেছে স্বস্তি, পাওয়া গেছে হারিয়ে ফেলা অমূল্য মেডেল।
সম্প্রতি বিসিবির সঙ্গে সাক্ষাতকারে বাসা বদলের সময় মেডেল হারিয়ে ফেলার কথা জানিয়েছিলেন ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক এই পেসার। করোনাভাইরাসের কারনে আইসোলেশনের এই সময়ে মেডেল খুঁজেই দিন পার করার কথা জানিয়েছিলেন তিনি। তার পরদিনই মিলেছে সুখবর। টুইটারে পোস্ট দিয়ে মেডেল খুঁজে পাওয়ার কথা জানান আর্চার, ‘এলোমেলোভাবে খোঁজাখুজির পর গেস্ট বেডরুমে খুজে পেলাম।’
গত মাসে বার্বাডোজ থেকে ইংল্যান্ডে ফেরেন আর্চার। এক চিত্রকরের করে দেওয়া পোট্রেটের উপর দেওয়ালে ঝুলিয়ে রেখেছিলেন ঐতিহাসিক স্মারক মেডেল। বাসা বদলের সময় ছবির ফ্রেম পেলেও হাওয়া হয়ে যায় মেডেল। আর্চার অবশ্য জানিয়েছিলেন বাসার মধ্যেই কোথাও আছে তা। কিন্তু খুঁজে না পাওয়ায় উদ্বেগ বাড়ছিল তার।
গত বিশ্বকাপে ২০ উইকেট নিয়ে ইংল্যান্ডের সফলতম বোলার ছিলেন আর্চার। গতির ঝড় তুলে বিশ্বকাপে ছিলেন দলের সবচেয়ে বড় এক্স ফ্যাক্টর। নিউজিল্যান্ডের বিপক্ষে রোমাঞ্চকর ফাইনালে সুপার ওভারে ম্য্যাচ জেতানো বোলিং করেছিলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আর্চার

২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ