Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলবে অনিয়মের অভিযোগে ৪ ব্যবসায়ীকে ৬ হাজার টাকা জরিমানা

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৫:৫৮ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৪ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। সোমবার(২৭ ত্রপ্রিল)জনতা বাজারে দ্রব্যমূল্যের তালিকা না থাকা, দাম বৃদ্ধি ও গ্যাস সিলিন্ডার বিক্রির দায়ে ভ্রাম্যমান আদালত জরিমানা করে ব্যবসা প্রতিষ্ঠানকে । ভ্রাম্যমান আদালত পরিচালনা উপজেলা নির্বাহী কর্মকর্তা এএম জহিরুল হায়াত।
মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার এএম জহিরুল হায়াত পবিত্র মাহে রমজান ও চলমান করোনা ভাইরাসে প্রাদুর্ভাবের সময় চাল, ডাল, তেল পেঁয়াজসহ নিত্যপ্রয়োাজনীয় পণ্যের দাম স্থিতিশীল, সরবরাহ নিশ্চিতে এবং ক্রেতা-বিক্রতাদর মাঝে সচতনতা বাড়াতে ও সামাজিক দূরত্ব বজায় রেখে পণ্য কেনা কাটা করার জন্য বাজার মনিটরিং করেন সোমবার ২৭ এপ্রিল সকালে ফরাজীকান্দি ইউনিয়নের ইসলামীয়া বাজার, আমিরাবাদ বাজার ও জনতা বাজার মনিটরিং করেন।
এ ব্যাপারে মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার এএম জহিরুল হায়াত বলেন, করোনা ভাইরাসের আতঙ্ককে পুঁজি করে কেউ যেন বাজারে কৃত্রিম সংকট তৈরি না করতে পারে এবং মজুত থাকার পরেও নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম না বাড়াতে পারে সেজন্য উপজেলা প্রশাসন মাঠে থাকবে। নিয়মিত বাজার মনিটরিংয়ের পাশাপাশি ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলবে।
ইউএনও ফতেপুর পশ্চিম ইউনিয়স্থ গাজীপুর আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করেন। এবং আশ্রয় কেন্দ্রে বসবাসরত লোকজনদের সাথে কথা বলেন। এ সময় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা আইউব আলী, সিএ আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

মতলবে বাজার মনিটরিং করেছেন ইউএনও এএম জহিরুল হায়াত



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ