Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

কেশবপুরে তিন ব্যবসায়ীকে মোবাইল কোর্টের জরিমানা

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ৭:৪২ পিএম

আজ শনিবার কেশবপুর উপজেলার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে সরকারী নির্দেশনা না মানে নিত্যপন্য বিক্রির দায়ে তিন ব্যবসায়ী কে মোবাইল কোর্ট জরিমানা করেছেন।
শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সেনাবাহিনী, পুলিশ ও -ম্যাজিস্ট্রেটের যৌথ ভাবে মোবাইল কোর্ট পরিচালা করে কেশবপুর পৌরশহরের মুদি ব্যবসায়ী সুমন স্টোরে সকল পন্যের মূল্য তালিকা না থাকায় ৫হাজার টাকা, একই শহরের গাজী স্টোরে পন্যের উপর মূল্য লেখা না থাকায় ৫হাজার টাকা এবং ত্রিমোহিনি ইউনিয়নের বরনডালী মাদ্রাসা মোড়ের মুদি দোকান হাবিবুর রহমান উরফে আলাল সরদারকে একই অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করেন।
এ সময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি )ইরুফা সুলতানা নির্বাহী ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনীর ক্যাপ্টেন সায়েম ও কেশবপুর থানার পুলিশ অফিসার উপস্থিত ছিলেন।
সহকারী কমিশোনার ইরুফা সুলতানা জানান, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি কর্মসূচির অংশ হিসেবে কেশবপুরের নিত্য পন্য সহ যেকোনো মালামালের জন্য প্রত্যেক ব্যবসায়ীদের পাইকারি ও খুচরা মাল ক্রয়-বিক্রয়ের মূল্য তালিকা অথবা মেমো রাখার জন্য সকলকে অনুরোধ করেন। তা না হলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানাসহ আইনগত ব্যবস্থা গ্রহণ করা অব্যাহত থাকবে ।
রূ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ