Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু আক্রান্ত ৪২

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ৩:২০ পিএম

গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে মারা গেছেনে আরও ২ জন ও আক্রান্ত হয়েছেন ৪২ জন। এই নিয়ে জেলায় মোট মৃত্যু ৩৭ জন এবং আক্রান্তের সংখ্যা ৫৮৪। শুক্রবার (২৪ এপ্রিল) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য প্রকাশ করা হয়। গতকাল নারায়ণগঞ্জে এই মৃতের সংখ্যা ছিল ৩৫ জন ও মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫৪২ জন। জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশনের দুই অঞ্চল (বন্দর বাদে) মারা গেছেন ২০ জন ও আক্রান্ত ৪০১ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৮ জন ও আক্রান্ত ১১৯। বন্দরে উপজেলায় সিটি কর্পোরেশনের ৯টি ওয়ার্ডে মৃত্যুর সংখ্যা ৫ ও আক্রান্তের সংখ্যা ২৬ এবং ৫টি ইউনিয়নে মৃত্যু ১ ও আক্রান্তের সংখ্যা ৮।

এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ১২, সোনারগাঁয়ে আক্রান্ত ১০ ও মারা গেছেন ২ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১ জন ও ৮ জন আক্রান্ত।এই পর্যন্ত জেলায় মোট ১৭৫৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৮৯ জনের। জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ২৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সিটি কর্পোরেশন এলাকার ১৬ জন, সদর উপজেলার ৭ জন, রূপগঞ্জ ও আড়াইহাজারের ১ জন করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ