Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মার্কিন হামলার হুমকিতে ভয় পাবে না ইরান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ১২:১৯ পিএম

জাতিসংঘে নিযুক্ত ইরানের স্থায়ী মিশনের মুখপাত্র আলী রেজা মীর ইউসুফি বলেছেন, ইরানের বিরুদ্ধে যেকোনো আগ্রাসন প্রতিরোধ করে জাতীয় সার্বভৌমত্ব রক্ষা করতে দৃঢ়প্রতিজ্ঞ তেহরান।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পারস্য উপসাগরে ইরানের সামরিক বাহিনীর বোটগুলো ধ্বংস করার জন্য মার্কিন বাহিনীকে যে নির্দেশ দিয়েছেন তার জবাবে আলী রেজা মীর ইউসুফি এ মন্তব্য করেন। তিনি বলেন, মার্কিন হামলার হুমকির ভয়ে ভীত হবে না তার দেশ।

মীর ইউসুফি বলেন, তার দেশ না শত্রুর ভয়ে ভীত হবে, না শত্রুর আঘাত আগ্রাসন মোকাবেলা করতে দ্বিধা করবে। তিনি গতকাল (বুধবার) মার্কিন ম্যাগাজিন নিউজ উইককে দেয়া সাক্ষাৎকারে এসব কথা বলেন।

ইরানের স্থায়ী মিশনের মুখপাত্র আরো বলেন, যখন সারা বিশ্ব করোনাভাইরাসের মহামারীতে বিপর্যস্ত এবং জাতিগুলো সব এই সমস্যা মোকাবেলা নিয়ে ব্যস্ত রয়েছে তখন সাত হাজার কিলোমিটার দূরে এসে তাদের কী কাজ? পারস্য উপসাগরে কেন তারা অবস্থান করে?

সূত্র: পার্সটুডে



 

Show all comments
  • Helal Uddin ২৫ এপ্রিল, ২০২০, ১১:১৮ পিএম says : 0
    শয়তানেরকাজতো শয়তানি করা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইরান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ