Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেছারাবাদে পাচ ব্যবসা প্রতিষ্ঠানসহ এক মটর চালককে জরিমানা

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ১:১৪ পিএম

নেছারাবাদে বিধিনিষেধ অমান্য করে দোকান খোলা সহ বাহিরে বের হওয়ার অপরাধে ৫ ব্যবসা প্রতিষ্ঠান ও এক মোটরসাইকেল চালককে মোট সাড়ে ৯ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।
রোববার সকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু এবং জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল খালেক পাটোয়ারি পৃথক অভিযানে এ জরিমানা আদায় করেন।
উপজেলার দক্ষিন জগন্নাথকাঠি বন্দর এবং ইন্দেরহাট বন্দরে পরিচালিত এ অভিযানে তাদের সহযোগীতায় ছিলেন নেছারাবাদ পুলিশ এবং সেনা সদস্যর একটি দল।
অভিযানে আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ইউএনও সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু এর নেতৃত্বে উপজেলার জগন্নাথকাঠি বন্দরের ওয়ার্কশপ আলম হাওলাদারকে ১০০০, কসমেটিক্স মজিবর রহমান ১০০০, ঘোষ মিষ্টান্ন ভান্ডারকে ৫০০০, সকাল সন্ধ্যা সুইটমিটসকে ১০০০,মাছ ব্যবসায়ি সাকিরুলকে ৫০০ টাকা জরিমানা করেন। তাকে অভিযানে সহযোগীতা করেন নেছারাবাদ থানা পুলিশের একটি দল।
অপরদিকে, একই দিনে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্নে ইন্দেরহাট বন্দরে হাফিজ নামে এক মোটরসাইকেল চালকে ১০০০ টাকা জরিমানা করা হয়। এছাড়া আইন অমান্য বাহিরে বের হয়ে অযথা ঘোরাঘুরির কারনে কয়েকজনকে তাৎক্ষনিক শাস্তি প্রদান করা হয়। তাকে অভিযানে সহযোগীতা করেন সেনা সদস্যর একটি দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ