Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রাক থেকে পড়ে রাজশাহীতে বালু শ্রমিকের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ৭:৫৩ পিএম

রাজশাহী মহানগরীর তালাইমারি বালুঘাটে ট্রাক থেকে পড়ে সাদেক আলী (৫৫) নামে এক বালু শ্রমিকের মৃত্যু হয়েছে।
আজ বুধবার ভোরে এ ঘটনা ঘটে। সাদেক আলী মহানগরীর মতিহার থানার চর সাতবাড়িয়া এলাকার আবদুল কাদিরের ছেলে।
রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার এসআই মাসুদ রানা জানান, নিহত সাদেক আলী বালুঘাটের শ্রমিক। ট্রাকে বালু তোলার কাজ করেন। কাজ করার এক পর্যায়ে আজ বুধবার ভোর রাত সাড়ে ৪টার দিকে তিনি ট্রাক থেকে পড়ে যান। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে রাজশাহীর বেসরকারি বারিন্দ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় ট্রাকের চালকসহ অন্য শ্রমিকরা হাসপাতালের সামনে লাশ ফেলে চলে যান। সকালে পুলিশ খবর পায়।
এসআই মাসুদ রানা আরও জানান, ট্রাকের চালকের ভাষ্যমতে, বালুঘাটে ট্রাকের চালক বসার স্থানের ওপরে ছাদে শুয়ে ছিলেন সাদেক আলী। ঘুমের মধ্যে সেখান থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বর্তমানে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। আর এ ঘটনায় থানায় আপাতত অপমৃত্যুর মামলা হবে। ময়নাতদন্তের প্রতিবেদনে অন্যকিছু পাওয়া গেলে পরে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান চন্দ্রিমা থানার এ পুলিশ কমকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ