Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

মুকসুদপুরে মসজিদে নামাজ পড়াকে নিয়ে সংঘর্ষে যুবক নিহত

মুকসুদপুর (গোপালগঞ্জ) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ৮:০২ পিএম

গোপালগঞ্জের মুকসুদপরে মসজিদে নামাজ পড়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে সুজন শেখ (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরো ২ জন। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

সোমবার ভোর ৬টার দিকে মুকসুদপুর উপজেলার বাহারা পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুজন শেখ মুকসুদপুর উপজেলার বাটিকামারি বাহাড়া পশ্চিমপাড়া গ্রামের মজিবর শেখের ছেলে।

সহকারী পুলিশ সুপার (মুকসুদপুর সার্কেল) মো. আনোয়ার হোসেন ভূঞা জানান, গতকাল রোববার বাহারা পশ্চিমপাড়া গ্রামে এশার নামাজ পড়া নিয়ে মজিবর শেখের সাথে মতি মাতুব্বর ও ইব্রাহিম মাতুব্বরের মসজিদে কোন ৫ জন নামাজ পড়বেন এ নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে আজ সোমবার ভোরে মসজিদে আবারো ফজরের নামাজ পড়তে গেলে দুই পক্ষের মধ্যে আবার কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এর জের ধরে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে চলাকালে প্রতিপক্ষের হামলায় সুজন শেখ ঘটনাস্থলে নিহত হন ও অপর ২ জন আহত হন বলে জানান তিনি।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মারাত্মকভাবে আহত তুষার শেখ ও মজিবর শেখকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় পুলিশ ছবর সরদার নামে একজনকে আটক করেছে। কোনো অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

Show all comments
  • Mohammad Shahidullah ১৩ এপ্রিল, ২০২০, ৮:২১ পিএম says : 0
    They all want to go to heaven. Let them kill each other and go to heaven.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ