Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় খাদ্যবান্ধব কর্মসূচির চাল অস্বাস্থ্যকর পরিবেশে রাখায় ডিলারের জরিমানা

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ১:২১ পিএম

সাতক্ষীরায় খাদ্যবান্ধব কর্মসূচির ১১৬ বস্তা চাল অস্বাস্থ্যকর পরিবেশে রাখার দায়ে ডিলার শফিউর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৩ এপ্রিল) বেলা ১১টায় সদর উপজেলার মাধবকাটি বাজারে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) দেয়া তথ্যের ভিত্তিতে সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে এই জরিমানা করেন।

এ সময় সেখানে এনএসআইয়ের উপ-পরিচালক জাকির হোসেন উপস্থিত ছিলেন।

সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী জানান, সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির ৫ হাজার ৮০০ কেজি চাল (১১৬ বস্তা) কার্ডধারী হতদরিদ্র গরীব মানুষের মাঝে না দিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে (গো ও পশুপাখির খাদ্যের সাথে) রাখায় ডিলার শফিউর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরো জানান, তার ডিলারশিপও বাতিলের জন্য উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ও ও.এম.এস (খাদ্যবান্ধব কর্মসূচি) কমিটির সদস্য সচিবকে নির্দেশ দেয়া হয়েছে।

তবে, ডিলার শফিউর রহমান জানান, ঝাউডাঙ্গা ইউপি চেয়ারম্যান আজমল হোসেন সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির ১৭৩টি কার্ড তার কাছে মজুদ রাখায় তিনি তা বিতরণ করতে পারছেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ