Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বোয়ালমারীতে ৫ ব্যবসায়ীকে জরিমানা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৪:৩৩ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় রোববার সরকারি বিধি নিষেধ অমান্য করে দোকান খোলা রাখায় ৪ ব্যবসায়ী ও ওষুধের দাম বেশি নেওয়ায় এক ফার্মেসী ব্যবসায়ীকে মোট ২২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ। আদালত সূত্রে জানা যায়, সরকারি বিধি নিষেধকে অমান্য করে বোয়ালমারী বাজারের মেশিনারী পার্সের দোকান খোলা রাখায় পলাশ কাজী (২৬) পাঁচ হাজার, মিরাজ মীর (৩৫) পাঁচ হাজার, মানিক মিয়া (৪৮) পাঁচ হাজার, লাভনী স্টোররের মালিক অলোক কুমার সাহাকে পাঁচ হাজার ও হাসপাতালের সামনে ওষুধের দাম বেশি নেওয়ায় মোল্যা ফার্মেসীর মালিক সৈয়দ আলীকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ বলেন, করোন ভাইরাস বিস্তার রোধে দোকান বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু তারা নির্দেশ অমান্য করে এসব দোকান খোলা রাখায় ২৭১ ধারায় এ জরিমানা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ