Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে দুই নারীর মৃত্যু

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ৪:০৫ পিএম

রংপুরের কাউনিয়া ও মিঠাপুকুর উপজেলায় জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে দুই নারী মারা গেছেন। তাদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে।
রংপুরের সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার জানিয়েছেন, দু’জনেই অসুস্থ ছিলেন। তবে তাদের অসুস্থতার বিষয়টি সন্দেজনক হওয়ায় নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার ফল পাওয়ার পর জানা যাবে তারা করোনায় আক্রান্ত ছিলেন কিনা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছ খানসামা হাট গ্রামের সুইপার মিনা রানী জ্বর, শ্বাসকষ্ট ও ডায়রিয়ায় আক্রান্ত হয়ে মঙ্গলবার (৭ এপ্রিল) গভীর রাতে হারাগাছ স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তিনি মারা যান।

স্বাস্থ্যকেন্দ্রের প্রধান ডা. শামসুজ্জোহা জানিয়েছেন, মিনা রানী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন কিনা তা নিশ্চিত হওয়ার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে। মিনা রানীর মৃত্যুর পর তার স্বজনদের আইসোলেশনে রাখা হয়েছে।

এদিকে, মিঠাপুকুর উপজেলার ভাংনি ইউনিয়নের কামালপুর গ্রামের এক নারী জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে মঙ্গলবার টাঙ্গাইলের একটি হাসপাতালে মারা গেছেন। এরপর নমুনা সংগ্রহের জন্য অ্যাম্বুলেন্সে করে লাশ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নুমনা সংগ্রহের পর তার লাশ আবারো মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। লাশ নিয়ে আসার পর অ্যাম্বুলেন্সের চালক ও ওই নারীর স্বজনরা গা ঢাকা দিয়েছেন। বর্তমানে অ্যাম্বুলেন্সের মধ্যেই লাশটি পড়ে আছে। হাসপাতালের টিএইচও ডা. আব্দুল হাকিম জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ