Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কমলনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ১:৩২ পিএম

লক্ষ্মীপুরের কমলনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. মাছুম (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকালে ফায়ার সার্ভিসের কর্মীরা উপজেলার ফজুমিয়ারহাট এলাকার নিজ বসতঘরের চালা থেকে তার লাশ উদ্ধার করেন। নিহত মাছুম ওই এলাকার রফিকুল ইসলামের ছেলে। সে স্থানীয় ফজুমিয়ারহাট স্কুল অ্যান্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্র ছিল।

চরকাদিরা ইউনিয়ন পরিষদের সদস্য আকরাম হোসেন শাহেদ জানান, গত বৃহস্পতিবার দুপুর থেকে মাছুমের খোঁজ পাওয়া যাচ্ছিল না। আজ শুক্রবার সকালে পরিবারের এক সদস্য ঘরের চালার উপর দিয়ে যাওয়া পল্লী বিদ্যুতের সঞ্চালন লাইনের পাশে মাছুমের লাশ দেখতে পান। পরে ফায়ার সার্ভিসে খবর দেয়া হলে তারা গিয়ে লাশ উদ্ধার করেন। তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে ঘরের পেছনে থাকা নারিকেল গাছ থেকে ডাব পারতে গিয়ে অসাবধাণতাবশত মাছুম বিদ্যুতের সঙ্গে স্পৃষ্ট হন। আর এতেই ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কমলনগর থানার ওসি মুহাম্মদ নুরুল আবছার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ