Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

স্ত্রী ও ৩ সন্তান নিয়ে ঘুরছেন এক দুবাই ফেরত প্রবাসী!

রাউজানে পৃথক অভিযানে ২০ হাজার টাকা জরিমানা

রাউজান উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২০, ১০:০৫ এএম

রাউজানে পৃথক অভিযানে ২০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার রাতে পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ডের ছিটিয়া পাড়ায় বেশী দামে বিক্রির জন্য বাড়িতে চাউল, চিনি ও গুড়ো দুধের অতিরিক্ত মজুত করে রাখায় এক মুদি দোকানদারকে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এ অভিযান পরিচালনা করেন ইউএনও জোনায়েদ কবির সোহাগ। উপজেলা কার্যালয় সূত্রে জানাগেছে উপজেলা সদরের মুন্সিরঘাটা বাজারের মা স্টোর নামের দোকান মালিক উজ্জল সরকার তাঁর বাড়িতে বেশী দামে বিক্রির জন্য বাড়িতে ৫০ কেজি চাউলের ৪০ বস্তা, ২৫ কেজি চাউলের ৫০ বস্তা, ৫০ কেজি চিনির ২০ বস্তা ও অতিরিক্ত গুড়ো দুধ মজুত করে রাখেন।

এদিকে রাউজানে স্ত্রী ও ৩ ছেলে সন্তান নিয়ে বাড়িতে এসে কোয়ারেন্টিন না মেনে যত্রতত্র ঘুরছিলেন এক দুবাই প্রবাসি মধ্য বয়সি এক ব্যক্তির পরিবার। এমন খবর পেয়ে তিন তলা বাড়িতে গিয়ে হাজির হন ইউএনও জোনায়েদ কবির সোহাগ। জরিমানা করা হয় ১০ হাজার টাকা। উপজেলা সদরের পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের কাজী পাড়া এলাকায় একইদিন সন্ধ্যায় এ অভিযান চালানো হয়। উপজেলা কার্যালয় সূত্রে জানাগেছে ওই এলাকার দুবাই ফেরত পরিবারটি বাড়িতে আসেন গত ১৩ মার্চ। এরপর স্থানীয় কাউন্সিলর শওকত হাসান পরিবারটিকে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেন। কিন্তু তাঁরা তা মানেননি। তাঁরা প্রকাশ্যে বাজারে ও গ্রামে ঘোরাফেরা করছিলেন। এমনকি তাঁদের শিশু বাচ্ছাগুলোও অন্য শিশুদের সঙ্গে খেলাধুলা করছিল। একারণে ওই পরিবারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। ইউএনও জোনায়েদ কবির সোহাগ বলেন, হোম কোয়ারেন্টিন নিশ্চিত করতে প্রশাসন কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ