Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলে দ্রব্যমূল্যের দাম বেশি রাখায় ১৩ অসাধু ব্যবসায়ীকে জরিমানা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ২:১০ পিএম

করোনাভাইরাস নিয়ে আতঙ্ক ছড়িয়ে দ্রব্যমূল্যের দাম বেশি রাখা ও কৃত্রিম সংকট তৈরির অভিযোগে টাঙ্গাইলে ১৩ অসাধু ব্যবসায়ীকে ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার দুপুরে শহরের পার্ক বাজারে র‌্যাব ও ভোক্তা অধিকার সংরক্ষণের সহযোগীতায় যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আতিকুল ইসলাম ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকার।

দন্ডপ্রাপ্তদের মধ্যে নয়জন পিয়াজ ব্যবসায়ী ও একজন চাল ব্যবসায়ী। এরা হলেন- চাঁন মিয়া, আক্তার হোসেন, সোহেল মিয়া, গোবিন্দ সরকার, সবুজ মিয়া, হাসু মিয়া, আকমল হোসেন, জোয়াহের আলী, সেকান্দার হোসেন, সিদ্দিকুর রহমান, মোসলেম উদ্দিন, জাহাঙ্গীর হোসেন এবং আমিনুল ইসলাম ।
এদের মধ্যে নয়জনকে ১০ হাজার টাকা করে, তিনজনকে ৫০ হাজার ও একজনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকার বলেন, জনসাধারণের অভিযোগের প্রেক্ষিতে বাজারে গিয়ে দ্রব্যমূল্য বেশি রাখার সত্যতা পাওয়া যায়। পরে ১৩ জন ব্যবসায়ীকে জরিমানা করা হয়। প্রতিনিয়ত এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ