Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

ছিনতাইকারীর হাতে বিশ্ববিদ্যালয়ছাত্র আহত

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ১২:০০ এএম

রাজশাহী নগরীর মধ্য নওদাপাড়া এলাকায় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ছাত্র মুখেশ সরকার (২২) কে ছুরিকাঘাতের ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা ছিনতাইকারি এবং ছিনতাইয়ের জন্যই মুখেশকে ছুরিকাঘাত করা হয় বলে জানিয়েছেন নগরীর শাহ্ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম চৌধুরী।
তিনি জানান, তার বাড়ি নগরীর নওদাপাড়া মহল্লায়। তার বাবার নাম মুন্না সরকার। সোমবার রাতে ছুরিকাঘাতে আহত হন। গুরুতর আহত মুখেশকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। মুখেশের অবস্থা এখনও আশঙ্কাজনক। তাকে ছুরি মারার ঘটনায় গ্রেফতার দুই ছিনতাইকারি হলো- নগরীর মালদা কলোনি বউবাজার এলাকার সাকিল (২০) ও পিয়াস (২০)। এলাকায় এরা নানা অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত। তাদের কাছ থেকে মুখেশের ছিনতাই হওয়া ব্যাগ উদ্ধার করা হয়েছে।
ওসি জানান, মুখেশ বিশ্ববিদ্যালয়ের কাজ শেষে রাত ন’টার দিকে বাংলাদেশ পোস্টাল একাডেমির পাশের গলির সড়ক দিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় দুই ছিনতাইকারি তার ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। বাধা দিলে ছিনতাইকারিরা তাকে ছুরিকাঘাত করে। এতে মুখেশ সরকারের বুক, পিঠ ও ডান হাতে জখম হয়।
মুখেশের ব্যাগ নিয়ে পালানোর সময় স্থানীয় লোকজন সাকিলকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে তাকে থানায় নিয়ে আসে। আর তথ্যপ্রযুক্তির সহায়তায় ভোররাতের দিকে নওদাপাড়া এলাকায় পোস্টাল একাডেমির পেছন থেকে আরেক ছিনতাইকারি পিয়াসকেও আটক করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ