Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে দুইটি বেকারীকে চার লক্ষ টাকা জরিমানা

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ৫:১৮ পিএম

ঢাকার কেরানীগঞ্জে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি করায় আমিরাবাগ এলাকায় কুসুম-১ ও কুসুম-২ নামে দুইটি বেকারীকে চার লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ রবিার(৮মার্চ) বিকেল ৩টায় কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল(দক্ষিন) সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রে সানজিদা পারভীন তিন্নীর নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয় ।
কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল(দক্ষিন) সহকারী কমিশনার (ভূমি) অফিসের নাজির মোহাম্মদ মজিরুল হক জানান,আমিরাবাগ এলাকায় কুসুম-১ ও কুসুম-নামে দুইটি বেকারীতে দীর্ঘদিন যাবত নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে বিভিন্ন খাদ্য সামগ্রী উৎপাদন করে বাজারজাত করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে কেরানীগঞ্জ রাজস্ব সার্বেল(দক্ষিন) সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা পারভীন তিন্নীর নেতৃত্বে ওই বেকারী দুইটিতে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়। এসময় ভোক্তা সংরক্ষন আইনে কুসুম-১ এর মালিক হাজী মুক্তার হোসেনকে দুই লক্ষ টাকা এবং কুসুম-২ এর মালিক মোঃ নুরুল ইসলামকে দুই লক্ষ টাকা জরিমানা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ