Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভাইয়ের বঁটির কোপে মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ২:১৫ পিএম

ঝিনাইদহে মিষ্টি কুমড়া নিয়ে ঝগড়ায় ছোট ভাইয়ের বঁটির কোপে জখম বড় ভাই চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বৃহস্পতিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহতের নাম মো. শাহাবুদ্দিন। তিনি ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বুজিডাঙ্গা মুন্দিয়া গ্রামের বাসিন্দা।

জানা গেছে, গত বছরের ২৩ নভেম্বর বাড়ির পাশে খেলা করছিল নিহতের ছোট মেয়ে শারমিন। খেলার সময় শারমিনসহ অন্য শিশুরা বাড়ির পাশের ক্ষেত থেকে একটি মিষ্টি কুমড়া ছিঁড়ে আনে। এর পর শারমিনকে অকথ্য ভাষায় গালাগাল করে তার চাচা শুকুর আলী ও তার স্ত্রী পারুল।

মেয়েকে গালাগালের প্রতিবাদ করেন শাহাবুদ্দিনের। এরপর তার ওপর হামলা করে ছোট ভাই মো. শুকুর আলী। গুরুতর অবস্থায় শাহাবুদ্দিনকে উদ্ধার করে প্রথমে যশোর মেডিকেল কলেজে ভর্তি করা হয়। এর পর সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে আসা হয়। বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন মারা যান শাহাবুদ্দিন।

গত ১৮ ডিসেম্বর মো. শুকুর আলী ও তার স্ত্রী পারুল বেগমকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি মামলা করেন শাহাবুদ্দিনের স্ত্রী রওশনারা বেগম। মামলার প্রধান আসামি শুকুর আলীকে পুলিশ আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ