Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ডিসের তার লাগাতে গিয়ে বিদ্যুতের খুঁটি থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ৯:০৭ পিএম

বাগেরহাটের শরণখোলায় ডিস লাইনের সংযোগ দেওয়ার সময় বিদ্যুতের খুঁটি থেকে পড়ে নজরুল ইসলাম গাজী (৪৫) নামে এক শ্রমিক মারা গেছেন। সোমবার বিকেলে উপজেলার পূর্ব রাজাপুর ওয়ার্ডের শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শ্রমিক ওই গ্রামের মৃত সফিজউদ্দিন মাষ্টারের ছেলে এবং শরণখোলা কেবল টিভি নেটওয়ার্কের কর্মী।

স্থানীয়রা জানান, খুঁটিতে তার জোড়ানোর সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নজরুল গাজী নিচে পড়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা নেওয়ার পথে তার মৃত্যু হয়।
শরণখোলা কেবল টিভি নেটওয়ার্কের স্বত্বাধিকারী মামুন হাসান চুন্নু জানান, নজরুল ইসলাম গাজী (৪৫) শ্রীপুর গ্রামের মুনসুর খানের বাড়ির সামনের একটি বিদ্যুতের খুঁটিতে বিকেল সাড়ে তিনটার দিকে ডিসের তার লাগাতে উঠলে পা ফসকে নিচে পড়ে গুরুতর আহত হয়। তাকে দ্রæত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

শরণখোলা পল্লীবিদ্যুতের এজিএম আশিক মাহমুদ সুমন জানান, ওই শ্রমিক বিদ্যুৎ স্পর্শে পড়েনি। সে মাথা ঘুরে অথবা পা পিছলে পড়েছে।
শরণখোলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, এব্যাপারে বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ