Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় দগ্ধ আরো দুইজনের মৃত্যু

মৃতের সংখ্যা বেড়ে ৫

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:২২ এএম

ফতুল্লার সাইনবোর্ড সাহেবপাড়া এলাকায় একটি পাঁচতলা বাড়ির নিচ তলায় গ্যাস বিস্ফোরণের পর অগ্নিকান্ডে ৮জন দগ্ধের ঘটনায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও দুইজনের মৃত্যু হয়েছে। এরা হলেনÑ হিরণ মিয়া (৩৫) ও আপন (১২)। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৫। শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার রাতে আপন ও গতকাল সকালে হিরণের মৃত্যু হয়। এ নিয়ে পরিবারটির পাঁচ সদস্য মারা গেলেন। এর আগে গত সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইমন মিয়া (২২)। ইমনের শরীরের ৪৫ শতাংশ পোড়া ছিল। এর আগে তার দাদি নুরজাহান বেগম (৬০) ও তার বাবা কিরণ মিয়া (৪৬) মারা যান।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, এখনও তিনজন চিকিৎসাধীন। তারা হলেন- মুক্তা (২১), ইলমা (৩) ও কাওসার (১৬)। কিরণ মিয়ার ভায়রা মোস্তফা খান জানান, অগ্নিদগ্ধের ঘটনায় হিরণ মিয়ার স্ত্রী মুক্তা আক্তার, ইলমা ও কাউসার মিয়া ঢামেকের বার্ন ইউনিটে ভর্তি আছেন। এছাড়া গত সোমবার বিকালে জানাজা শেষে ইমনের লাশ সদর উপজেলার ফতুল্লার সাহেবপাড়া এলাকার কবরস্থানে দাদি নুরজাহান বেগম ও বাবা কিরণ মিয়ার কবরের পাশে দাফন করা হয়। প্রসঙ্গত, গত ১৭ ফেব্রুয়ারি ফতুল্লার সাহেবপাড়া এলাকায় পাঁচতলা ফ্ল্যাট বাড়ির নিচতলায় গ্যাসের চুলার আগুনে দগ্ধ হন একই পরিবারের আটজন। আগুনে ওই বাড়ির আসবাবপত্রসহ সব মালামাল পুড়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ