Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সৈয়দ মুনসীফ আলীর প্রতারণা সিলেটে মানববন্ধন

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

সিলেট মাল্টিপ্ল্যান শাহজালাল সিটির চেয়ারম্যান সৈয়দ মুনসীফ আলীর প্রতারণার বিরুদ্ধে এবং হিজল ভবনের ৮৪টি ফ্ল্যাটের রেজিস্ট্রেশনের দাবিতে নগরীতে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল ১১টায় নগরীর উপশহরস্থ মাল্টিপ্ল্যান শাহজালাল সিটির সামনে হিজল ভবন ঔনার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ফ্ল্যাট মালিকদের পরিবার পরিজনসহ বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।

ফ্ল্যাট মালিকরা এসময় অভিযোগ করে বলেন, ফ্ল্যাট বিক্রি করে কোটি কোটি টাকা আদায় করে সৈয়দ মুনসীফ আলী এখন রেজিস্ট্রেশন করে দিচ্ছেন না। রেজিস্ট্রেশনের জন্য বারবার তার নিকট গেলেও কোন কাজ হচ্ছে না। নানা বিড়ম্বনা ও হুমকি-ধামকির শিকার হচ্ছেন ফ্ল্যাট মালিকরা। মুনসীফ আলী ফ্ল্যাট মালিকদের সাথে প্রতারণা করে কোটি কোটি টাকা বিদেশে পাচার করেছেন। বছরের পর বছর অতিক্রম করায় তিনি রেজিস্ট্রেশন করে না দেয়ায় ইতোমধ্যে ফি বেড়ে তিনগুণ হয়েছে।

ঔনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান কুনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বদরুল ইসলাম সেলিমের পরিচালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেজিস্ট্রেশন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ