Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লালপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ৮:২৩ পিএম

নাটোরের লালপুর উপজেলার একটি বেকারী কারখানায় ভ্রাম্যমাণ অভিযান চালিয়ে ব্যবসায়ীকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেছে নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মুল বানীন দ্যুতির ভ্রাম্যমাণ আদালত ।

রবিবার (০২ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার চন্ডিগাছা এলাকায় একটি বেকারী কারখানায় র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের সদস্যরা অভিযান চালায়। এসময় নিজ বাড়িতে রাসায়নিক উপাদান (সিকারিন, রং, এ্যমোনিয়া, ডালডা, পারফিউম) ব্যবহার করে খাদ্যদ্রব্য তৈরী করছিলো। খাদ্যে রাসায়নিক উপাদান ব্যবহার করায় কারখানা মালিক তানিয়া পারভীন কে আটক করা হয় ও কারখানার মালামাল জব্দ করা হয়।

পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মুল বানীন দ্যুতির আদালতে খাদ্যে রাসায়নিক উপাদান ব্যবহার করায় কারখানা মালিক তানিয়া পারভীন কে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মুল বানীন দ্যুতি ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করে বলেন,‘ খাদ্যদ্রব্যে ক্ষতিকর রাসায়নিক উপাদান ব্যবহার করায় কারখানা মালিক কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ