Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিবগঞ্জে শিশুর মৃত্যু

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার তর্ত্তিপুরে পাগলা নদীতে সনাতন ধর্মাবলম্বীদের গঙ্গাস্নান করতে নেমে নদীতে ডুবে ১৩ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে তর্ত্তিপুর মহাশশ্মান ঘাটে এ ঘটনা ঘটে। সে সদর উপজেলার শ্রী চন্দনের ছেলে শ্রী গোপাল (১৩)।

জানা গেছে, শনিবার দুপুরে তর্ত্তিপুরে সনাতন ধর্মাবলম্বীদের গঙ্গাস্নান উৎসবে এসে পাগলা নদীতে স্নান করতে নেমে সাঁতার না জানায় ডুবে মারা যায় বলে জানান নিহতের চাচা শ্রী মন্টু দাস। নিহতের শিশুর মা সোনা রানী ও দাদা মন্টু রবী দাসসহ পরিবারের স্বজনদের সাথে তর্ত্তিপুরে আসে। এক পর্যায়ে সাঁতার না জানায় ডুবে যায় গোপাল। পরে খোঁজাখুঁজি করে তার স্বজনেরা লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ফজলে রাব্বী তাকে মৃত বলে ঘোষণা করেন। ডা. ফজলে রাব্বী জানান, দুপুর ২টার দিকে গোপাল নামে এক শিশুকে হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। কিন্তু হাসপাতালে পৌঁছার পূর্বেই তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ