Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সৌন্দর্য দেখে কাঁপছিলাম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

প্রথম দেখায় ভালো লাগা আর ভালো লাগা থেকে ভালোবাসা! এভাবে সিনেমার গল্পের মতোই শুরু হয়েছিল বিশ্ব ফুটবলের অন্যতম দামি তারকা ক্রিস্টিয়ানো রোনালদো আর স্প্যানিশ মডেল জর্জিনা রদ্রিগেজের প্রেম! রোনালদো নন, বরং রোনালদোকে প্রথম দেখাতেই তার প্রেমে পড়েছিলেন জর্জিনা।
এতদিন পর সেই প্রথম দেখার রোমাঞ্চের কথা ইতালিয়ান সাময়িকী গ্রাৎসিয়াকে এভাবে বলেছেন স্প্যানিশ মডেল। তিনি বলেন, ‘তার শরীর, তার সৌন্দর্য...আমি তো তাকে দেখে রীতিমতো কাঁপছিলাম!’ রোনালদো তখন স্প্যানিশ লা লিগায় রিয়াল মাদ্রিদের তারকা। তার তারকাদ্যুতিতে কাঁপছিল পুরো ফুটবল বিশ্ব। ঠিক সেই সময়ই একদিন মাদ্রিদ শহরে গুচির এক শো-রুমে রোনালদোকে দেখেন জর্জিনা। তিনি তখন ছিলেন গুচির ওই শো-রুমের সাধারণ একজন কর্মী।

রোনালদো কিছু একটা কিনতে এসেছিলেন। রোনালদোর সঙ্গে বেচাকেনা নিয়ে কথা বলবেন কী, গুচির কাউন্টারে তাকে দেখে ‘থ’ হয়ে গিয়েছিলেন জর্জিনা, ‘তার উচ্চতা, তার শরীর, তার সৌন্দর্য আমার হৃদয় কেড়ে নিয়েছিল। তার সামনে দাঁড়িয়ে আমি তো কাঁপছিলাম। সে অবস্থায় আমার চোখে প্রেমের শিখা জ্বলে উঠেছিল।’

এর পরের গল্প সবারই জানা। রোনালদোকে আপন করে ঠিকই পেয়েছেন জর্জিনা। হয়েছেন তার সন্তানের মা। তবে প্রথম দেখার সেই মুহূর্ত কখনোই ভুলবেন না ২৬ বছর বয়সী মডেল। তিনি বলেন, ‘আমি খুব লাজুক। এ কারণেই নিজের সামনে এমন একজন সুপুরুষ দেখে আমার নড়াচড়া বন্ধ হয়ে গিয়েছিল। প্রথম দেখাতেই সে আমার হৃদয় খুব গভীরভাবে স্পর্শ করে গিয়েছিল।’ জর্জিনা আরো বলেন, ‘সর্বকালের সেরা ফুটবলারের সঙ্গিনী হতে পেরে আমি ভাগ্যবতী। সে যখন মাঠ খেলে, তখন আমি আবেগে ভেসে যাই। সে অপ্রতিদ্ব›দ্বী। সূত্র : দ্য সান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৌন্দর্য

১ ফেব্রুয়ারি, ২০২২
২ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ