Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিদ্যালয়ে ঘুরে পড়ে হাজীগঞ্জে ১০ম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ১:৪৯ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জে শিক্ষার্থী সমাবেশে (পিটি) ঘুরে পড়ে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। বুধবার সকালে উপজেলার বেলচোঁ উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী শিরিন আকতার ওই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী এবং ৬নং পূর্ব বড়কুল ইউনিয়নের জনৈক জয়নাল আবেদীনের মেয়ে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন জানান, বিদ্যালয়ে ছাত্র সমাবেশ (পিটি) চলার সময় হঠাৎ শিরিন আকতার ঘুরে পড়ে। এ সময় অন্যান্য শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে কমন রুমে নিয়ে যায়। সাথে সাথে স্থানীয় ডাক্তার আনলে ডাক্তারের পরামর্শে শিরিনকে সিএনজি যোগে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত ডাক্তার ইফ্ফাত রুবাইয়াত তাকে মৃত ঘোষণা করেন।

ডাক্তার জানান, হাসপাতালে নেয়ার আগে শিরিনের মৃত্যু হয়েছে। ঠিক কি কারণে শিরিন মারা গেছে তা তিনি বলতে পারেননি।
শিরিনের মা জ্যোস্না আকতার জানান, সকাল ৭টায় কিছু না খেয়েই স্কুলে প্রাইভেট পড়তে যায় শিরিন। যাওয়ার সময় স্কুলে কিছু খাওয়ার জন্য টাকা নিয়ে যায়। সাড়ে ১০টার সময় স্কুল থেকে খবর পেয়েছি শিরিন অসুস্থ্য। পরে হাসপাতালে গিয়ে দেখি আমার মেয়ে আর নেই।

শিরিন আকতারের মৃত্যুর খবরে বেলচোঁ উচ্চ বিদ্যালয়ে যান হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ তদন্ত মো. আবদুর রশিদ। তিনি জানান, শিরিন কি কারণে মারা গেছে বলা যাচ্ছেনা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ