Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাতীয় উশু শুরু বুধবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২০, ৭:৫৬ পিএম

প্রায় পাঁচশ’ খেলোয়াড়ের অংশগ্রহনে বুধবার শুরু হচ্ছে শহীদ আহসান উল্লাহ মাস্টার জাতীয় উশু চ্যাম্পিয়নশিপের খেলা। মিরপুরস্থ শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে চার দিনব্যাপী প্রতিযোগিতায় সান্দা ও তাউলু ইভেন্টের ৩০টি ওজন শ্রেনীতে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণে লড়বেন উশুকারা। ইভেন্টগুলো হলো- সান্দা ইভেন্টে পুরুষদের ৯ টি ও নারীদের ৭ টি এবং তাউলু ইভেন্টে পুরুষ ও নারীদের সাতটি করে ওজন শ্রেণী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় উশুর উদ্বোধন করবেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন। এ সময় উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া সচিব আখতার হোসেন এবং চায়না-বাংলা সিরামিক্স ইন্ডাষ্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক সিরাজুল ইসলাম মোল্লা, বাংলাদেশ উশু ফেডারেশনের সভাপতি ড. আবদুস সোবহান গোলাপ এমপি এবং সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন।

এবারের আসরে বাংলাদেশ সেনাবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), আনসার ও ভিডিপি, বিকেএসপি এবং বাংলাদেশ ডাক বিভাগসহ বিভিন্ন জেলা ও বিভাগীয় জেলা ক্রীড়া সংস্থার ২৯টি দল অংশ নেবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উশু

৩১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ