Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁ পলিটেকনিক বিস্ফোরণে দগ্ধ এক শিক্ষার্থীর মৃত্যু

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৯, ৫:৩৮ পিএম

নওগাঁ পলিটকনিক ইনস্টিটিউটে কম্পিউটার ল্যাব বিস্ফোরণে দগ্ধ তোহিদুল ইসলাম নাম এক শিক্ষার্থী ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রবিবার ভোর রাতে মারা গেছেন। নিহত তোহিদুল ইসলাম নওগাঁ সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়নের গনেশপুর গ্রামের আতাব আলী চৌধুরীর ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ সোহওয়ার্দী হোসেন।
নিহতের বাবা আতাব আলী চৌধুরী জানান, ঢাকা মেডিক্যাল কলেজ থেকে তার ছেলের লাশ নিয়ে আসা হচ্ছে এবং রবিবার দুপুর ২টায় তার নামাজে জানাজা শেষে গ্রামের বাড়িতে দাফন করা হয়।
পলিটকনিক ইনস্টিটিউট সূত্র জানা যায়, গত ১ ডিসম্বর রবিবার বিকল ৫টার দিক ওই প্রতিষ্ঠানের কম্পিউটার বিভাগের তৃতীয় বর্ষের দ্বিতীয় শিফটের শিক্ষার্থীদের ব্যবহারিক পরীক্ষা চলার সময় রসায়ন ল্যাব বিস্ফোরণে ৭ শিক্ষার্থী দগ্ধ হন। তোহিদসহ ৩জন শিক্ষার্থীর অবস্থা গুরুত্বর হওয়ায় তাদেরকে প্রথমে রাজশাহী মেডিক্যাল কলেজ এবং পরবর্তীত ঢাকা মডিক্যাল কলেজের বার্ণ ইউনিট স্থানান্তর করা হয়েছিল ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দগ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ