Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আ.লীগ সভাপতি হওয়ায় প্রধানমন্ত্রীকে প্রেস উইংয়ের অভিনন্দন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ৪:২৩ পিএম

আগামী তিন বছরের জন্য পুনরায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে প্রধানমন্ত্রীর প্রেস উইং।

শনিবার (২১ ডিসেম্বর) বিকেলে প্রেস উইংয়ের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম তাকে অভিনন্দন জানান। এ সময় সেখানে অন্যান্যের মধ্যে উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন ও সহকারী প্রেস সচিব মুহাম্মদ আশরাফ সিদ্দিকী বিটু উপস্থিত ছিলেন।

নেতৃত্ব নির্বাচনের লক্ষ্যে শুক্রবার (২০ ডিসেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শুরু হয় আওয়ামী লীগের দুই দিনব্যাপী জাতীয় সম্মেলনের প্রথম অধিবেশন। সম্মেলনের শেষ দিন দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হচ্ছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে। শনিবার দুপুরে দ্বিতীয় অধিবেশনে আওয়ামী লীগের ২১তম ত্রিবার্ষিক জাতীয় কাউন্সিলের মধ্য দিয়ে টানা নবম বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন শেখ হাসিনা। আর টানা দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ওবায়দুল কাদের



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ