Inqilab Logo

বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লালপুরে মদ সেবনের সময় জেলা পরিষদ সদস্য বদিউর রহমান আটক

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ৫:০৩ পিএম

নাটোরের লালপুরে বাংলা মদ সেবনের সময় নাটোর জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বদিউর রহমান বদর (৪০) কে হাতেনাতে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তিনি নাটোর জেলা পরিষদের ১২নং ওয়ার্ড সদস্য।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় লালপুর উপজেলার গোপালপুর পৌর এলাকার আজিমনগর রেলস্টেশন থেকে তাকে আটক করা হয়। তিনি স্টেশন সংলগ্ন একটি চায়ের দোকানে বসে মদ্যপান করছিলেন বলে জানা গেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, মাদকদ্রব্য পরিদর্শক আব্দুর রউফের নেতৃত্বে মঙ্গলবার সন্ধ্যায় লালপুরের আজিমনগর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় বাংলা মদ সেবনের সময় বদিউর আলম বদর সহ বেশ কয়েকজনকে আটক করা হয়। পরে তাদেরকে নাটোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয়ে নিয়ে আসা হয়। তবে কি পরিমান মাদক দ্রব্য সহ আটক করা হয়েছে, সে বিষয়ে বিস্তারিত জানাতে পারেনি তারা।

এবিষয়ে নাটোর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বিষয়টি আমি শুনেছি। বিস্তারিত খোঁজ নিয়ে পরে জানাচ্ছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ