Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের পাখিউড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে আহত যুবকের মৃত্যু

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ৩:১০ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার নারায়ণপুর ইউনিয়নের পাখিউড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে আহত যুবক আবুল হাসেমের মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার রাত ৯টার দিকে রংপুর মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আবুল হাসেম। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন অর রশিদ ও নারায়ণপুর ৫ নং ওয়ার্ড সদস্য শাহাদৎ হোসেন। এর আগে মঙ্গলবার সকালে বিএসএফ’র গুলিতে আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন কুড়িগ্রাম -২২ ব্যাটালিয়ান বিজিবির পাখিউড়া ক্যাম্পের নায়েক সুবেদার রবিউল ইসালাম। মৃত আবুল হাসেম নারায়ণপুর ইউনিয়নের পাখিউড়ার কালাইর চর গ্রামের আবু বক্করের ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার ভোর রাতে আবুল হাসেমসহ ৪/৫জনের একটি দল গরু আনার উদ্দেশে আন্তর্জাতিক সীমানা পিলার ১০৩৯ এর পাশ দিয়ে ভারতের আসাম রাজ্যের সয়তাল মারী এলাকার ২০০গজ ভিতরে প্রবেশ করে। আসামের ধুবরী জেলার ৪১ বিএসএফ’র সয়তালমারী ক্যাম্পের বিএসএসফ তাদের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। এতে মাথায় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয় হাসেম। পরে সঙ্গিরা তাকে উদ্ধার করে গোপনে রংপুর মেডিক্যাল হাসপাতালে ভর্তি করে।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন অর রশিদ জানান, রংপুরে ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 



 

Show all comments
  • jack ali ৪ ডিসেম্বর, ২০১৯, ৪:৫২ পিএম says : 0
    why not our border guard shoot bsf--then bsf will not dare to kill our people....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ